Sunday, September 29, 2013

ঢাকা-চট্টগ্রামে রবি’র ৩.৫জি বুথ চালু

ঢাকা-চট্টগ্রামে রবি’র ৩.৫জি বুথ চালু
দেশের প্রথম মোবাইল ফোন অপারেটর হিসেবে রবি আজিয়াটার গ্রাহকেরা  তাদের ‘৩.৫জি’ নেটওয়ার্কের অভিজ্ঞতা নিতে শুরু করেছেন। এ সেবাদাতা ৩.৫জি নেটওয়ার্ক উদ্বোধনের একদিন পরেই ঢাকার গুলশান ও চট্টগ্রামের মুরাদপুরে গ্রাহকেরা দিনভর ভিড় করেন।

রবি গ্রাহকেরা তাদের গুলশান রবি সেবা এবং চট্টগ্রামের মুরাদপুর রবি সেবাকেন্দ্রে এসে বিনামূল্যে থ্রিজি অভিজ্ঞতা নিতে পারছেন। এ সেবা সুবিধা পেতে প্রয়োজন শুধু থ্রিজি ব্যবহার উপযোগি মোবাইল হ্যান্ডসেট বা  ট্যাবলেট।

গুলশান রবি সেবাকেন্দ্রে গ্রাহকদের জন্য ৩.৫জি নেটওয়ার্ক অভিজ্ঞতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন রবির চিফ মার্কেট অফিসার প্রদীপ শ্রীবাস্তব, চিফ টেকিনিক্যাল অফিসার এ কে এম মোরশেদ এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, এন্টারপ্রাইজ প্রজেক্ট ম্যানেজমেন্ট শফিক আজলি বিন মাশহার, ভাইস প্রেসিডেন্ট, কাস্টমার এক্সপেরিয়েন্স প্রমোদ আর. কর্মকার ও দ্বীনস রিটেইল লিমিটেডের চেয়ারম্যান ড. সিরাজ বদরুদ্দীন।

রাজধানীতে উদ্বোধনের পর রোববার সকাল থেকে রবি গ্রাহকেরা সরাসরি এ সেবার অভিজ্ঞতা নিতে আসছেন। বিনামূল্যে এ অভিজ্ঞতা নেওয়ার সুযোগ বাণিজ্যিকভাবে ৩.৫জি সেবা চালু হওয়া অবধি পাওয়া যাবে।

রবি ঢাকা ও চট্টগ্রামে একসঙ্গে ৩.৫জি নেটওয়ার্কের অভিজ্ঞতা বুথ উদ্বোধন করেছে। রাজধানীর গুলশান এবং চট্টগ্রামের মুরাদপুরে রবি সেবাকেন্দ্রে স্থাপিত কিয়স্ক ছাড়াও গ্রাহকেরা নিজ নিজ সংযোগ ব্যবহার করে থ্রিজি সেবার অভিজ্ঞতা নিতে পারছেন।

নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি থেকে ট্যারিফ ও প্যাকেজ অনুমোদনের পরই অক্টোবর মাসে বাণিজ্যিকভাবে ৩.৫জি সেবা চালু করবে রবি।

রবির সিএমও প্রদীপ শ্রীবাস্তব বলেন, অক্টোবরেই সহনীয় মূল্যে গ্রাহক সেবায় বাণিজ্যিকভাবে ৩.৫ জি নেটওয়ার্ক সেবা চালু করা হবে। এরই মধ্যে আগ্রহী গ্রাহকেরা এখন রবি সেবাকেন্দ্রে এসে নতুন এ সেবার বাস্তব অভিজ্ঞতা নেওয়ার সুযোগ পাবেন।

রবির সিটিও এ কে এম মোরশেদ বলেন, আমাদের লক্ষ্য গ্রাহকদের জন্য সর্বোচ্চ প্রযুক্তিগত সুবিধার মাধ্যমে গুণগত মানসম্পন্ন সেবা নিশ্চিত করা।

প্রসঙ্গত, গুলশান রবি সেবাকেন্দ্রে প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা এবং সরকারি ছুটির দিন ছাড়াও শুক্রবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা অবধি গ্রাহকদের জন্য ৩.৫ জি অভিজ্ঞতা বুথ উন্মুক্ত থাকবে।

1 comment: